শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

ট্রেনের ছাদে দুজন যাত্রীকে হত্যার ঘটনায় ৫ জনকে আটক করেছে র‍্যাব

র‍্যাব বলছে, সম্প্রতি একটি চলন্ত ট্রেনে ডাকাতি ও হত্যাকাণ্ডের সাথে জড়িত অভিযোগে ‘সংঘবদ্ধ চক্রের’ পাঁচ জন সদস্যকে গ্রেপ্তার করেছে তারা।

গত বৃহস্পতিবার (তেইশে সেপ্টেম্বর) রাতে ঢাকা থেকে জামালপুরগামী একটি ট্রেনে ডাকাতি করার সময় ট্রেনটির ছাদে থাকা দুজন ব্যক্তি ডাকাতদের অস্ত্রের আঘাতে নিহত হয়।

বাংলাদেশে ট্রেনের ছাদে চড়ে যাত্রীদের চলাচলের ঘটনা অনেকটা স্বাভাবিক দৃষ্টিতেই দেখা হয়। স্থানীয় গণমাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে ওই রাতে ডাকাতদের হামলায় নিহত নাহিদ মিয়া ও সাগর ট্রেনের কামরায় জায়গা না পেয়েই ছাদে চড়ে ভ্রমণ করছিলেন।

র‍্যাব বলছে, নিহত দুজন ডাকাতদের বাধা দিতে গিয়ে অস্ত্রের আঘাতে প্রাণ হারান।

ময়মনসিংহে র‍্যাবের কার্যালয়ে আজ এক সংবাদ ব্রিফিংয়ে বলা হয়, রবিবার ভোররাতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রসহ অভিযুক্ত ৫ জন ডাকাতকে গ্রেপ্তার করে তারা, যাদের হামলায় ওই দুই ব্যক্তি নিহত হয়।

ঘটনার পরদিন গত শুক্রবার রেলওয়ে পুলিশের জামালপুর থানার উপপরিদর্শক সোহেল রানা বিবিসিকে বলেছিলেন, রাতের ট্রেনে ডাকাতির খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করেছিল। পরে তাদের জামালপুর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.