সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিটের ফল দেখবেন যেভাবে

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের অধীনে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে আজ মঙ্গলবার প্রকাশিত হয়েছে। এদিন দুপুর সাড়ে ১২টায় ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়। ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশাসনিক ভবনস্থ অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে আনুষ্ঠানিকভাবে এই ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেন।

ফলাফল দেখবেন যেভাবে:

শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে গিয়ে নিজেদের ফলাফল দেখতে পারবেন৷ ফলাফল দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (https://admission.eis.du.ac.bd) এ যেতে হবে৷ সেখানে লগ-ইন অপশনে গিয়ে নিজের এসএসসি ও এইচএসসি রোল নম্বর দিয়ে নিজের আইডিতে লগ-ইন করে রেজাল্ট দেখতে পারবেন৷

এছাড়া ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকা কলা অনুষদের ডিন অফিসে টানিয়ে দেয়া হবে। উল্লেখ্য, গত ২ অক্টোবর কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও দেশের সাতটি বিভাগে পাবলিক বিশ্ববিদ্যালয়ে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এতে ২ হাজার ৩৭৮টি আসনের বিপরীতে প্রতিযোগিতা করেছেন ৪৭ হাজার ৬৩২ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.