সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

তীর ২২তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপস-২০২১ নিজেকে ছাড়িয়ে গেলেন দিয়া সিদ্দিকী

ডেস্ক রিপোর্ট  বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘তীর ২২তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশিপস-২০২১’ এ রিকার্ভ মহিলা ইভেন্টে নিজেকে ছাড়িয়ে গেলেন আরচ্যার দিয়া সিদ্দিকী।

রোববার কোয়ালিফিকেশ রাউন্ডে রিকার্ভ মহিলা একক ইভেন্টে বাংলাদেশের ‘দিয়া সিদ্দিকী’ ৬৩৭ স্কোর করে ১২তম হন। এর আগে এই ইভেন্টে ৬৩৫ স্কোর ছিল দিয়ার।৯টি দেশ থেকে ২৬জন আরচ্যার প্রত্যেকে ৭০ মিটার দূরত্বে ৭২টি করে তীর ছুড়ে ৭২০ এর মধ্যে যথাক্রমে কোরিয়ার ‘রিউ সু জং’ ৬৮৭ স্কোর করে ১ম, ‘ওহ ইয়েজিন’ ৬৮১ করে ২য় এবং ‘লিম হেজিন’ ৬৭৭ স্কোর করে র‌্যাংকিংয়ে ৩য় স্থান অর্জন করেন।

বাংলাদেশের ‘নাসরিন আক্তার’ ৬২৯ স্কোর করে ১৫তম, ‘বিউটি রায়’ ৬২১ স্কোর করে ১৭তম এবং ‘শ্রাবনী আক্তার’ ৫৯৯ স্কোর করে ২৩তম র‌্যাংকিং অর্জন করেন।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে ৯টি দেশ থেকে ৩৪জন আরচ্যার প্রত্যেকে ৫০ মিটার দূরত্বে ৭২টি করে তীর ছুড়ে ৭২০ এর মধ্যে যথাক্রমে কোরিয়ার ‘চৈ ইয়ংহি ৭১৬ স্কোর করে ১ম, ‘কিম জংহো ’ ৭০৯ স্কোর করে ২য় এবং ভারতের ‘যাদভ ঋষভ’ ৭০৮ স্কোর করে ৩য় র‌্যাংকিং অর্জন করেন।

কম্পাউন্ড পুরুষ কোয়ালিফিকেশন রাউন্ডে বাংলাদেশের ‘নেওয়াজ আহমেদ রাকিব’ ৭০০ স্কোর করে ৯ম, মোহাম্মদ আশিকুজ্জামান ৬৯৯ স্কোর করে ১১তম, মো: সোহেল রানা ৬৯৮ স্কোর করে ১৪তম এবং অসীম কুমার দাস ৬৯০ স্কোর করে ২১তম র‌্যাংকিং অর্জন করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.