সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন করেছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। সিলেট বিভাগে চার জেলার প্রতিযোগীরা এতে অংশ নিচ্ছেন। গতকাল দুপুরে জেলা আইনজীবী সমিতির সভাকক্ষে সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন। এ সময় তিনি অতীতের ন্যায় ভবিষ্যতেও হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের উন্নয়ন অব্যাহত রাখার আশ্বাস দেন। পরে তিনি একটি ম্যাচে অংশ নিয়ে দাবা প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
সুইস লীগ পদ্ধতির এই দাবা প্রতিযোগিতায় হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট ও সুনামগঞ্জ জেলার ৮০ জন দাবাড়ো অংশ নিয়েছেন। ৭টি করে ম্যাচ খেলেন প্রত্যেকজন। শফিকুল বারী চৌধুরী মেহেদী মেমোরিয়াল দাবার আয়োজকরা জানান, একদিনের এই বিভাগীয় র‌্যাপিড রেটিং দাবা প্রতিযোগিতায় ১৫ জন খেলোয়াড়কে ৩০ হাজার টাকার পুরস্কার প্রদান করা হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা প্রাক্তণ খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি পুন্যব্রত চৌধুরী বিভুর সভাপতিত্বে বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম ও আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির বকুলসহ অন্যান্যরা বিশেষ অতিথি ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.