সোমবার, ১৭ Jun ২০২৪, ১২:২০ অপরাহ্ন

দিরাইয়ে জাতীয় শোক দিবস পালন

দিরাই প্রতিনিধি, সুনামগঞ্জের দিরাইয়ে যথাযথ মার্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন প্রথমেই পুষ্পস্তবক ও শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর পর্যায়ক্রমে উপজেলা পরিষদ, পৌর পরিষদ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, দিরাই উপজেলা খেলাঘর, ভাটিবাংলা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিঃ, বিভিন্ন প্রতিষ্ঠানসহ সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা গণমিলনায়তন কক্ষে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) অরুন রতন সিংহ, অতিরিক্ত পুলিশ সুপার(দিরাই সার্কেল)আবু সুফিয়ান, পৌর মেয়র বিশ্বজিত রায়, দিরাই থানার ওসি সাইফুল আলম, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন,সহ সভাপতি এডভোকেট সোহেল আহমেদ,মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট অভিরাম তালুকদার,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সদস্য তাপস তালুকদার,শিক্ষক আবু হেনা,শিক্ষার্থী অনশ্রী রায় প্রমূখ।

এরপর বেলা সাড়ে ১২টায় মুক্তিযোদ্ধা সংসদের অস্থায়ী কার্যালয়ে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যদের নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.