রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

দেশের স্বার্থে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকার আহবান এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে ও জনগণের বৃহত্তর স্বার্থে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বৃহস্পতিবার সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এই আহবান জানান।
এ সময় তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশকে পিছিয়ে দেয়। তারা এদেশে পাকিস্তানের চেতনা বাস্তবায়ন করতে চায়। এ সময় আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এই ধারা অব্যাহত রাখতে তিনি দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দেন।
ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আক্রাম আলী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত প্রমুখ।
অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন এমপি আবু জাহিরসহ অতিথিবৃন্দ। পরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.