শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

দেশে বিনিয়োগ বাড়াতে যুক্তরাজ্য প্রবাসীদের এমপি আবু জাহির’র আহবান

নিজস্ব প্রতিবেদকঃ দেশে বিনিয়োগ বাড়ানোর জন্য যুক্তরাজ্য প্রবাসী বাঙালিদের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য প্রবাসীদের প্রতি তিনি বিনিয়োগ বাড়ানোর আহবান জানান।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল
যুক্তরাজ্যের লন্ডনস্থ হবিগঞ্জবাসীর উদ্যোগে আনন্দ সন্ধ্যায় এমপি আবু জাহির এ আহবান জানিয়েছেন। এ সময় যুক্তরাজ্য আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি সরকারের আমলে বাংলাদেশের কৃষক চড়া মূল্য দিয়েও সার পায়নি। সারের দাবিতে রাস্তায় নামা কৃষকদের গুলি করে হত্যা করেছিল তারা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন বিনামূল্যে কৃষকদেরকে সার-বীজ দেয়া হচ্ছে।
তিনি বলেন, বিএনপি-জামায়াত মহান স্বাধীনতার ইতিহাস বিকৃতির মাধ্যমে দেশের মানুষকে বিভ্রান্ত করে। তাঁরা মিথ্যা ও জ্বালাও-পুড়াও রাজনীতিতে বিশ্বাসী। তাই দেশের জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। এ সময় বিএনপি’র অপকর্ম ও চক্রান্তের ব্যাপারে তিনি প্রবাসীদেরকে সজাগ থাকার আহাবন জানিয়েছেন।
বিশিষ্ট ক্রীড়াবীদ ওয়াদিুজ্জামান কবিরের সভাপতিত্বে ও চৌধুরী ফয়জুর রহমান মোস্তাকের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী রব দেওয়ান মুর্শেদ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ এহসান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার খান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুব আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, বাণিজ্য সম্পাদক আ.স.ম মিজবাহ, যুক্তরাজ্য শ্রমিক লীগের সহ সভাপতি শাহ শহীদ আলী, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক জামাল আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজুর রহমান ফয়েজ ও বাবুল খান, যুব ও ক্রীড়া সম্পাদক শহিদুর রহমান, শহিদুল ইসলাম চৌধুরী বাচ্চু, শাহ রাসেল, হিরা মিয়া, ডা. সুজন, বিশিষ্ট ব্যবসায়ী মুকিত চৌধুরী, জালাল উদ্দিন, খায়ের জামান, আল আমিন, বিপ্লব পাল, গৌরব রায় মিথুন, আব্দুল আজিজ, খায়ের আহমেদ, জামাল উদ্দিন, তুহিন চৌধুরী, সামসুদ্দিন আহমেদ, নয়ন দাশ, কায়েস আহমেদ, শাহ জিয়াউর রহমান, এনায়েত জামান চৌধুরী, মিজান চৌধুরী, আঙ্গুর মিয়া, সজিব খান প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.