সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:১০ অপরাহ্ন

দোয়ারাবাজারে বৃদ্ধের মরদেহ উদ্ধার

দোয়ারাবাজার প্রতিনিধি, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের হাওর থেকে কালা মিয়া (৫৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কালা মিয়া উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মৃত শামছুদ্দিন মির্ধার পুত্র।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে হাওরে একজনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে দোয়ারাবাজার থানার পুলিশ হাওর থেকে ওই মরদেহ উদ্ধার করে দোয়ারাবাজারে থানায় নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। ফলে কালা মিয়া বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়িতে ফেরেননি কালা মিয়া। অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের পাশের হাওরে তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দোয়ারাবাজার থানার পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কালা মিয়া বিষপানে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.