সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

দ্বিতীয়বারের মতো শায়েস্তাগঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলেন ইকবাল

শায়েস্তাগঞ্জের বাণী ডেস্ক ,দেশের ৪৯২তম উপজেলা শায়েস্তাগঞ্জে টানা দ্বিতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল। ২০১৯ সালের নির্বাচনে তিনি প্রথমবার শায়েস্তাগঞ্জ উপজেলার প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বুধবার (২৯ মে) সন্ধ্যায় বেসরকারিভাবে ফল ঘোষণা করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ওসমান গণি।

প্রকাশিত ফলাফল অনুযায়ী আব্দুর রশিদ তালুকদার ইকবাল মোটরসাইকে প্রতীক নিয়ে ১৫ হাজার ৩০১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মাসুক ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৭৬১ ভোট।  ভোটের ব্যবধান ৩ হাজার ৫৪০ টি।

উল্লেখ্য, ২০১৭ সালের ২০ নভেম্বর শায়েস্তাগঞ্জকে ৪৯২তম উপজেলা হিসেবে অনুমোদন দেয়া হয়। তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে শায়েস্তাাগঞ্জ উপজেলা গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ৫৫ হাজার ৬৭৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২৭ হাজার ৫৩২ জন এবং নারী ভোটার ২৮ হাজার ১৪৭ জন। শতকরা ৪৫ শতাংশ ভোটার তাদের ভোট প্রদান করেছেন এ নির্বাচনে।

 

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.