রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ও বাজার সিন্ডিকেট রোধ করতে হবে হাসানুল হক ইনু

স্টাফ রিপোর্টার ॥ তথ্য ও সম্প্রচার বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ‘অর্থনীতির ঘর থেকে দুর্নীতিবাজ, রাজনৈতিক দল থেকে গুন্ডা এবং গণতন্ত্রের বাগান
থেকে রাজাকার-জঙ্গি বিতাড়িত করতে হবে। তাহলেই রাজনৈতিক শান্তি স্থাপিত হবে।’ তিনি বলেন, ‘ফুলের বাগানে যেমন শুকর যায় না, তেমনি গণতন্ত্রের বাগানে রাজাকার-জঙ্গি যায় না। নির্বাচন ও গণতন্ত্রকে রাজাকার, জঙ্গি, দুর্নীতিবাজদের রক্ষার ঢাল বানাবেন না।’ তিনি গতকাল হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে জেলা জাসদের কর্মী সভায় প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা জাসদের সভাপতি এডভোকেট তাজউদ্দিন আহমদ সুফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মির্জা মোঃ আনোয়ারুল হক, কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য জিয়াউল হাসান তরফদার মাহিন, কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রৌফ, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জাহেদুল ইসলাম, মৌলভী বাজার জেলা জাসদের সভাপতি মোঃ আব্দুল হক, যুক্তরাষ্ট্র জাসদের সাবেক সভাপতি আব্দুল মোছাব্বির, যুক্তরাজ্য জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ ও জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক শাহ আশিকুর রহমান প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে জাসদের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.