বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

নতুন সিনেমায়‘আ ব্লেসড ম্যান’ বাঁধন-তাহসান জুটি

ডেস্ক রিপোর্ট তাহসান রহমান খান এক ভিডিও বার্তায় বলেন, ‘নতুন একটি সুখবর দিচ্ছি। নতুন সিনেমা ‘আ ব্লেসড ম্যান’ এর শুটিং শুরু করতে যাচ্ছি। আপনাদের কাছে দোয়া চাই। এই সিনেমায় কাজ করছেন বিশ্বজয় করে আসা আজমেরী হক বাঁধন। সঙ্গে আছি আমি। আমাকে যে কেন নিল (হাসি)। সিনেমাটি নিয়ে নির্মাতার সঙ্গে বসেছিলাম। আমি অনেক এক্সাইটেড। অ্যামেজিং চিত্রনাট্য।’

তাহসান আরও বলেন, ‘বাংলাদেশের সিনেমা আমরা অনেকভাবেই দেখেছি। কিন্তু এই সিনেমা একদমই অন্য রকম। এটা চিত্রনাট্য পড়ে আমার মনে হয়েছে। আমরা শিগগির সিনেমাটি নিয়ে কাজ শুরু করব। এ জন্য ব্যাপক প্রস্তুতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে।’ যুক্তরাজ্যে যাওয়ার পথে ট্রানজিট থেকে সিনেমার বিষয়টি নিশ্চিত করেছেন তাহসান।

ছবিটি বিষয়ে ফেসবুকে অপর এক ভিডিও বার্তায় বাঁধন বলেন, ‘ছবির গল্পটা আমার খুব পছন্দ হয়েছে, সবচেয়ে বেশি পছন্দ হয়েছে আমার নিজের চরিত্র। অনেক চ্যালেঞ্জিং একটা চরিত্র। আপনারা অনেকে জানতে চেয়েছিলেন আমার ওজন কেন এত কমে যাচ্ছে। কারণ হচ্ছে (এই ছবি) নতুন এই চরিত্রের জন্য আমাকে আরও ওজন কমাতে হবে।’

‘রেহানা’র প্রদর্শনীতে বিভিন্ন জায়গায় বাঁধনকে দেখে বোঝা যাচ্ছিল, বিশেষ কোনো কারণে নিজের ওজন কমিয়েছেন তিনি। রোববার জানা গেল সেই কারণ। প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাপল বক্সের ব্যানারে নির্মিত হচ্ছে ‘আ ব্লেসড ম্যান’।

এটি পরিচালনা করছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক সাদিক আহমেদ। ২০০৬ সালে স্বল্পদৈর্ঘ্য ছবি তানজু মিয়া দিয়ে পরিচালক সাদিক আহমেদের পথচলা শুরু। ২০০৮ সালে নির্মাণ করেন ‘দ্য লাস্ট ঠাকুর’। পিপলু খান নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: আ ডটারস টেল’ এর চিত্রগ্রাহক সাদিক।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.