সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার।

সলিল বরণ দাশ ,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পাহাড়ি অঞ্চল হিসেবে খ্যাত দিনারপুরে বসত বাড়িতে কৌশলে ইয়াবা ও গাঁজা বিক্রি করার অপরাধে পৃথক স্থান থেকে এক মহিলা ও এক পুরুষকে গতকাল বুধবার সকালে গ্রেপ্তার করেছেন হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রনের লোকজন। পরে তাদেরকে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করলে হবিগঞ্জ আদালতে মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরন করা হয়েছে।
হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রনের অধিদপ্তর সূত্রে জানা যায়,গতকাল বুধবার সকালে গোপন সংবাদ পেয়েছেন নবীগঞ্জের  পৃথক দুটি স্থানে মাদকদ্রব্য বিক্রি হচ্ছে। তাৎক্ষনিকভাবে নবীগঞ্জ উপজেলার ১০ নং দেবপাড়া  ইউনিয়নের  পূর্ব দেবপাড়া কুরুটিলা  এলাকার মোঃ মায়ান মিয়ার পুত্র মায়াদ মিয়া (৪২) কে আটক করে তার ঘরে থাকা ১ শ ২ ফিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ তাকে আটক করেন। পরে তার তথ্য অনুযায়ী  ওই উপজেলার ১১ নং গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের জয়নুল মিয়ার স্ত্রী মোছাঃ শাহিনা আক্তার (৪৫) কে আটক করে তার ঘর থাকা আঁধা কেজি গাঁজা উদ্ধার করেন।পরে দুপুরে তাদের দুজনকে  নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রের উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম।
এব্যাপারে হবিগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রনের  সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন নবীগঞ্জের পৃথক স্থান থেকে ইয়াবা গাঁজাসহ একজন পুরুষ ও একজন মহিলাকে আটক করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে।এমনকি থানা থেকে তাদেরকে হবিগঞ্জ কোর্টের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.