মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

নবীগঞ্জে ডাকাতির চেষ্টাকালে ৫ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ নবীগঞ্জে ডাকাতির চেষ্টা কালে আন্তঃ জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করছে নবীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সত্রে জানা যায়, মঙ্গলবার (০৯ নভেম্বর) দিবাগত রাত ০২.৪৫ টার সময় দা, চাকু, শাবল লোহার রডসহ পেশাদার আন্তঃ জেলা ডাকাত দলের সদস্যগণ রাতের অন্ধকারে সমবেত হয়ে ডাকাতির পরিকল্পনা করছিল।

গোপন সূত্রে এ খবর জানতে পেরে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৫ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি দা, ১টি লোহার শাবল, ১টি রড, ১টি পলিস্টারের ব্যাগ, ব্যাগে অনেক ডাকাতের নাম মোবাইল নাম্বার সম্বলিত একটি টালী খাতা, ১টি কোমরে ঝুলানোর ব্যাগ, ১টি হাফ প্যান্ট ও ১টি স্টিলের চাকু।

গ্রেপ্তারকৃতরা হল, বাহুবল উপজেলার আব্দা ফৌজরা গ্রামের আব্দুর রেজাকের ছেলে আব্দুল মতিন, কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতগড়িয়া গ্রামের জহুরুল হকের ছেলে হুমায়ুন কবির, লাকসাম উপজেলার ফতেহপুর গ্রামের মৃত চান্দ মিয়ার ছেলে মো. বিলাল মিয়া, মৌলভীবাজারের রাজনগর উপজেলার করিমপুর গ্রামের মনু মিয়ার ছেলে মুন্না মিয়া এবং কমলগঞ্জ থানার চৈতন্যগঞ্জ গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে ইয়াছিন মিয়া ওরফে কালা বাবুল।

তাদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় ৩৯৯/৪০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার ডাকাতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ৫ ডাকাত গ্রেপ্তারের খবরটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার এস. আই সমিরন চন্দ্র দাশ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.