সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ  ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামাদিসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়ক থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহারে বিভিন্ন সরঞ্জাম, দেশীয় অস্ত্র ও একটি পিকআপ গাড়ি আটক করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলায় চুরি, ডাকাতি ঠেকাতে পুলিশ থানা এলাকায় টহল জোরদারসহ প্রতিদিন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। বুধবার গোপন সুত্রে জানতে পারে সিলেটের বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা ডাকাত দল নবীগঞ্জের দিনারপুর পরগনায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

খবর পেয়ে গভীর রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মো. ডালিম আহমদের নেতত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া ইউনিয়নের বালিধারা বাজার সংলগ্ন শাহজালাল রেস্টুরেন্ট হতে প্রায় ১০০ গজ উত্তরে রাস্তার পাশে একটি পিকআপ গাড়িতে (গাড়ী নম্বর সিলেট মেট্রো-ন-১১-১৮১৩) হানা দিয়ে গাড়িটি আটক করেন।

এ সময় গাড়িতে থাকা সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার গড়েরগাঁও গ্রামের নইম উল্লার ছেলে মতিবুর রহমান (২৫), সিলেটের গোয়াইনঘাট উপজেলার লাটি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রিপন হোসেন (২৬), ব্রাক্ষনবাড়িয়া জেলার নবী নগর উপজেলার বীরগাঁও গ্রামের আব্দুল খালেকের ছেলে সাহাব উদ্দিন (২৬), মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আহাদ মিয়া (৪২) এবং নবীগঞ্জ উপজেলার রুস্তুমপুর গ্রামের জমসেদ মিয়ার ছেলে কামরুল ইসলাম ওরপে কামরুল হাসান (২৬)কে আটক করা হয়।

এ সময় তাদের দেহ ও গাড়ী তল্লাশী করে দেশীয় অস্ত্র ও যন্ত্রপাতি ১টি তালা কাটার যন্ত্র , ২টি লোহার রোড , ১টি লোহার সাবল, ১টি স্টিলের চাকু, সাদা রংয়ের রশিসহ ১টি এইচ পিকআপ গাড়ী যার রেজিঃ নম্বর-সিলেট মেট্রোঃ-ন-১১-১৮১৩ গাড়ীটি আটক করা করে থানায় নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃত ৫ জন আসামীসহ অজ্ঞাতনামা ৬/৭ জন ডাকাতের বিরুদ্ধে নবীগঞ্জ থানার মামলা নম্বর-১৭। ধারা-৩৯৯/৪০২ দায়ের করা হয়েছে। ধৃত আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমদ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.