বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

নবীগঞ্জে নানা আয়োজনে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ৭টায় নবীগঞ্জ গণকবর ও স্মৃতিসৌধে পুস্পস্তক অর্পণের মধ্য দিয়ে কর্মসূচির শুরু হয়।
সকাল ৮টায় জে কে স্কুল মাঠে জাতীয় সংগীত পরিবেশন ও পায়রা উড়িয়ে সুবর্ণজয়ন্তীর শুভ সুচনা করা হয়। এরপর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি, বিএনসিসি, স্কাউট, গালর্স গাইড, কাব, স্কুল-কলেজ ও মাদ্রাসা শিক্ষর্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী হয়। এরপর বীর মুক্তিযোদ্ধাদের বরণ, মুক্তিযোদ্ধাদের মাঝে বিজয় দিবসের উপহার প্রদান, প্রীতি ফুটবল টুর্নামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুপুরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে এবং পজীব কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম।

এতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ, থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. নুরউদ্দিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি জাফর সাতেক কয়েস গাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, রিজভী আহমদ খালেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, মুক্তিযুদ্ধের সংগঠক আব্দুর রউফ, মুক্তিযোদ্ধা জালাল সিদ্দীকি, মুক্তিযোদ্ধা সন্তান রত্নদীপ দাশ রাজু, মুক্তিযুদ্ধা সন্তান নিজামুল চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে নবীগঞ্জের মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি ইসমত চৌধুরী, আব্দুল আজিজ চৌধুরী, দেওয়ান ফরিদ গাজী, মাহবুবুর রব সাদী স্মরণে সম্মাননা ক্রেস্ট এবং বিজয় দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় ৩টি গ্রুপে ১২ জনকে পুরস্কার প্রদান করা হয়।

বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শপথ অনুষ্ঠান প্রর্দশন করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.