মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নবীগঞ্জে মধ্যরাতে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ ॥ চালক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-সিলেট মহাসড়ককের নবীগঞ্জ উপজেলায় দুটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (৫৫) এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন ৩ জন।
গতকাল বুধবার (১ ডিসেম্বর) রাত ১২টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁওস্থ গালিবনূর ফিলিং স্টেশন নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষনিক হতাহতের পরিচয় জানাযায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মধ্যরাতে সিলেট থেকে ঢাকাগামী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান ঢাকা মেট্রো- উ ১৪-১৪৭৮ ও ঢাকা থেকে সিলেটগামী ফুলকলি ফুড প্রোডাক্টসের কাভার্ডভ্যান ঢাকা মেট্রো ম ১১-৫৭২৯ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গালিবনূর ফিলিং স্টেশনের নিকটে পৌঁছামাত্রই দুটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফুলকলি ফুড প্রোডাক্ট কাভার্ডভ্যান চালক নিহত হয়। ঘটনায় আহত হন উভয় কাভার্ডভ্যানের আরও ৩ জন। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় প্রায় একঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ও যানচলাচল স্বাভাবিক করে।
শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থলে আছি, আমরা কাজ করছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.