বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

নবীগঞ্জে মাদক গ্রহণের অভিযোগে আটক ৮ সাজা ও অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে অভিযান চালিয়ে মাদক গ্রহণের অভিযোগে ৮ জনকে আটক করেছে মোবাইল কোর্ট । পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড দেয়া হয় । বুধবার ( ৬ অক্টোবর ) রাতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

আটককৃতরা হলেন, চরগাঁও গ্রামের আলকাছ মিয়ার ছেলে শেখ সোহেল মিয়া (৩০) , আব্দুস শহীদের ছেলে সাদ্দাম হোসেন (৩০) , মৃত আফজল মিয়ার ছেলে আব্দুল অজুদ (৫৫), শেখ রিয়াসত মিয়ার ছেলে শেখ ফজল মিয়া (৬০), মৃত শেখ রহমত উল্লার ছেলে শেখ ফজল মিয়া (৪৫), গেদু মিয়ার ছেলে বিদ্যুৎ মিয়া (৫০), মো . ঈসমাইলের ছেলে লিটন (৫২) ও রাজনগর গ্রামের মৃত কাসিম উল্লাহর ছেলে মজিদ মিয়া (৩৮)।জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে অভিযান পরিচালনা করেন। এসময় একটি ঘর থেকে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৮ জনকে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবন ও সংরক্ষণের অপরাধে আটককৃত লিটন মিয়া (৫২) কে ১ বছরের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা, শেখ সোহেল মিয়া (৩০), সাদ্দাম হোসেন (৩০) কে ৮ মাসের কারাদণ্ড ২ শ টাকা জরিমানা, আব্দুল অজুদ (৫৫), শেখ ফজল মিয়া (৬০), বিদ্যুৎ মিয়া (৫০), শেখ ফজল মিয়া (৪৫) মজিদ মিয়া (৩৮) কে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ শত টাকা করে জরিমানা করা হয়।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক-জুয়া ও অপরাধ বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.