সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

নারীদের দক্ষ জনশক্তিতে পরিণত করতে হবে ॥ এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রশিক্ষণের মাধ্যমে নারীদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে। সুযোগ পেলে দক্ষ নারী নিজেই নিজের কর্মক্ষেত্র তৈরি করতে পারে এবং স্বাবলম্বী হতে পারে। নারীদের সেই সুযোগ করে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বেকারত্ম দূরীকরণে নারী উদ্যোক্তাদের পাশে থাকছেন, তাঁদেরকে অর্থনৈতিক ও কারিগরী সহায়তা দিচ্ছেন।
এমপি আবু জাহির গতকাল শুক্রবার সকাল ১১টায় হবিগঞ্জ পৌর টাউন হলে জাতীয় মহিলা সংস্থা হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে নারীদের আত্মকর্মসংস্থানের জন্য ক্ষুদ্রঋণ কার্যক্রমের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এ সময় তিনি বর্তমান সরকার নারীদের উন্নয়নসহ দেশের সার্বিক অগ্রগতি করছে কি না জানতে চাইলে উপস্থিত নারী উদ্যোক্তারা হাত তুলে আওয়ামী লীগ সরকারের প্রতি সমর্থন জানান এবং সকল নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
জেলা মহিলা সংস্থার সভাপতি ইসমত আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, মহিলা সদস্য লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, খুদেজা আক্তার কুটি, শাহানা চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে এমপি আবু জাহির জাতীয় মহিলা সংস্থা হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে ৪৫ জন নারীর হাতে ১৫ হাজার টাকা করে মোট ৬ লাখ ৭৫ হাজার টাকার চেক হস্তান্তর করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.