শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ছেলের হাতে মা খুন

নিজস্ব প্রতিবেদকঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নিজ সন্তানের মুগুরের আঘাতে মায়ের মৃত্যু হওয়ার মর্মান্তিক ঘটনার খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার সকাল ১১টার সময় এ ধরনের ঘটনা ঘটেছে। নিহত মায়ের নাম জহুরা খাতুন (৪৩)। সে রামচন্দ্রকুড়া ইউনিয়নের পানিহাতা গ্রামের সাহের উদ্দিনের স্ত্রী। অভিযুক্ত সন্তান হলো জহুরুল ইসলাম (২২)।

জানাগেছে,উপজেলার পানিহাতা পূর্বপাড়া গ্রামের সাহের উদ্দিনের সন্তান জহুরুল ইসলাম ও তার গর্ভধারিণী মা জহুরার মাঝে পারিবারিক বিষয় নিয়ে বাক-বিতন্ডতা হয়। ঘটনার একপর্যায়ে মা জহুরা ছেলেকে শাসন করতে চাইলে ছেলে জহুরুল ক্ষিপ্ত হয়ে হাতের কাছে থাকা কাঠের মুগুর দিয়ে মায়ের মাথায় জোরে আঘাত করে। ফলে মাথা ফেটে ঘটনাস্থলেই মারা যায় তার মা জহুরা। মা-ছেলের তর্কাতর্কির সময় বাড়িতে কেউ ছিল না। তাই মায়ের মৃত্যু দেখে ছেলে জহুরুল দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে ঘটনা জানাজানি হলে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসেন।

পরে এলাকাবাসী পরামর্শ করে খুনের অভিযোগে জহুরুল কে পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলার বারালিয়াকোনা গ্রামে তার বোনজামাইয়ের বাড়ি থেকে আটক করে আনার পর থানা পুলিশের নিকট সোপর্দ করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনাটি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, আমরা এব‍্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি। এমন হ্নদয় বিদারক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.