শুক্রবার, ০২ Jun ২০২৩, ০২:৪১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শান্তিগঞ্জে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই আটক বাজেট ২০২৩-২৪: যেসব পণ্যের দাম বাড়ছে স্বাধীনতার ৫১ বৎসরে উন্নয়ন বঞ্চিত বীর শহীদের গ্রাম বানিয়াচংয়ের মাকালকান্দি ব্রাজিলের বড় জয়ের দিনে বিশ্বকাপ থেকে ছিটকে গেল আর্জেন্টিনা বাজেটে ঘাটতি ২ লাখ ৬১ হাজার ৭৮৫ কোটি শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের ইনডোর সংস্কারের আনুষ্টানিক উদ্ভোধন। শিক্ষার ভাল পরিবেশ তৈরীতে প্রয়োজন দায়িত্বশীল ভূমিকা-এমপি আবু জাহির কাকাইলছেওয়ে সরকারি জায়গায় এক্সেভেটরের মাধ্যমে অবৈধভাবে পুকুর ও বসতভিটা নির্মাণ মাধবপুরে শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন লাখাইয়ে ৩৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

না ফেরার দেশে চলে গেলেন গ্রাম্য বিচারক চান্দ আলী মেম্বার

নিজস্ব প্রতিবেদকঃ চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ অঞ্চলের গ্রাম্য সালিশ বিচারক উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও উবাহাটা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার মো: চান্দ আলী আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি আলসার লিভার সিরোছিচ-হেপাটাইটিস-বি ভাইরাসে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার রাতেই তার মরদেহ উবাহাটা বাড়িতে পৌঁছে। এসময় তাকে এক নজর দেখতে হাজারো জনতা ভিড় জমায়। গতকাল শুক্রবার বাদ আছর উবাহাটা শাহ জালাল ঈদগা মাঠে জানাজা নামাজ শেষে উবাহাটা পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মো: চাঁন্দ আলী শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগের সাধারণ সম্পাদক ও উবাহাটা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানে দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী।
এছাড়া শোক জানান, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেন, উবাহাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী, শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগের সভাপতি মো. আব্দুল মান্নান, চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম, বর্তমান সভাপতি মো. জামাল হোসেন লিটন প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.
Developed by DesigUs