মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

না ফেরার দেশে চলে গেলেন গ্রাম্য বিচারক চান্দ আলী মেম্বার

নিজস্ব প্রতিবেদকঃ চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ অঞ্চলের গ্রাম্য সালিশ বিচারক উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও উবাহাটা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার মো: চান্দ আলী আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি আলসার লিভার সিরোছিচ-হেপাটাইটিস-বি ভাইরাসে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার রাতেই তার মরদেহ উবাহাটা বাড়িতে পৌঁছে। এসময় তাকে এক নজর দেখতে হাজারো জনতা ভিড় জমায়। গতকাল শুক্রবার বাদ আছর উবাহাটা শাহ জালাল ঈদগা মাঠে জানাজা নামাজ শেষে উবাহাটা পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মো: চাঁন্দ আলী শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগের সাধারণ সম্পাদক ও উবাহাটা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানে দায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী।
এছাড়া শোক জানান, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেন, উবাহাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী, শায়েস্তাগঞ্জ আঞ্চলিক যুবলীগের সভাপতি মো. আব্দুল মান্নান, চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম, বর্তমান সভাপতি মো. জামাল হোসেন লিটন প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.