বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
জুড়ীতে চেয়ারম্যান প্রার্থীকে মারধরের অভিযোগ থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’

নির্বাচনে বিদ্রোহী হওয়ায় বানিয়াচং ও লাখাইয়ের ৩০ আ’লীগ নেতা বহিস্কার

নিজস্ব প্রতিবেদকঃ বানিয়াচং ও লাখাই উপজেলার ৩০ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। বহিষ্কৃতদের মধ্যে বানিয়াচংয়ে ১৬ ও লাখাই উপজেলায় ১৪ জন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সংবাদপত্রে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে জেলা আওয়ামী লীগ। এ নিয়ে জেলার ৪ উপজেলায় ৫৫ জনকে বহিষ্কার করা হল। জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মো. আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, বহিষ্কৃতরা আওয়ামী লীগ ও বিভিন্ন সংযোগী সংগঠনের নেতা। সাময়িকভাবে বহিষ্কৃতদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদক বরাবরে তালিকা পাঠানো হয়েছে।

বানিয়াচং উপজেলায় বহিষ্কৃতরা হলেন, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান, কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. এরশাদ আলী, বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. এয়াওর মিয়া, খাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ দুলাল, সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. কাউছার চৌধুরী, মক্রমপপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইয়াহিয়া চৌধুরী ও মো. তাহির মিয়া, সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এনাম খান চৌধুরী, মো. সাদিকুর রহমান, মাজার কামরান, আহমেদ ফরিদ, রবিন চৌধুরী মলু ও মো. হেলাল মিয়া, মন্দরী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হেকিম ফুল মিয়া, মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম পাশা এবং পৈলারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন তালুকদার ও মো. শাহজাহান মিয়া।

লাখাই উপজেলায় বহিষ্কৃতরা হলেন, লাখাই সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শরীফ উদ্দিন তালুকদার, মোড়াকরি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম মোল্লা ফয়সল, মাহমুদুল হাসান ও মো. জাহিদুল ইসলাম, মুড়িয়াউক ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাসুক মিয়া তালুকদার, হাজী মুকলেছুর রহমান ও মো. নোমান মিয়া, বামৈ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এনামুল হক মামুন, মোর্শেদ কামাল ও খসরু নোমান, করাব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই কামাল এবং বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. এয়ার হোসেন তালুকদার, জাহারুল ইসলাম তাউস ও শেখ মুর্শেদ কামাল।

প্রসঙ্গত, এর আগে গত ২৫ নভেম্বর হবিগঞ্জ সদর, নবীগঞ্জ ও আজমিরীগঞ্জ উপজেলার ২৫ নেতাকর্মীকে একই অভিযোগে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.