রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণকালে এমপি আবু জাহির নির্বাচন আসলেই বিএনপি মিথ্যাচার শুরু করে দেয়

স্টাফ রিপোর্টার ॥ নির্বাচনের মৌসুম আসলেই বিএনপি জনগণের সামনে মিথ্যাচার শুরু করে দেয় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল বৃহস্পতিবার কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে ও ভর্তুকিমূল্যে বীজ-সার এবং কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় পৃথক দুইটি অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, দেশেজুড়ে কৃষকরা বিনামূল্যে সার-বীজ ও ভর্তুকি মূল্যে কৃষি উপকরণ পাচ্ছেন। দেশের সকল ক্ষেত্রেই অভাবনীয় উন্নয়ন হচ্ছে। এই উন্নয়ন অগ্রগতির স্বার্থে দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকে চায়।
নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল। তারা জনপ্রিয়তা হারিয়েছে। নির্বাচন মৌসুম আসলে জনগণের সামনে মিথ্যাচার করা তাদের পুরাতন কৌশল। ইতোমধ্যেই বিএনপি নেতারা সেটি করে যাচ্ছে। বিএনপি বলেছে, তারা নির্বাচনে যাবে না। সেটি তাদের ব্যাপার। কিš‘ তারা এখন বলছে কাউকেই নির্বাচনে যেতে দিবে না। বিএনপির এমন আচরণ ও কথাবার্তা পাগলের প্রলাপ বলেও মন্তব্য করেন এমপি আবু জাহির।
পৃথক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম। বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র ফরিদ আহমেদ অলি, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, মুক্তা আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর।
গতকাল হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রায় ৩ কোটি টাকা মূল্যের ৯টি কম্বাইন্ড হারভেস্টার ৭০ শতাংশ ভর্তুকি মূল্যে ৯ জন কৃষককে দেয়া হয়েছে। এ সময় সহশ্রাধিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করেন এমপি আবু জাহির।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.