রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

খবরের শিরোনাম:

নোয়াখালীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। নিহতরা হলো সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের কেশবপুর গ্রামের মৃত তবারক উল্যার ছেলে মামুনুর রহমান (৪০), সিএনজি চালক পারভেজ (৩৫), জসিম (৪০)। অপর নিহত ৪০ থেকে ৪৫ বছর বয়সী আরেকজনের পরিচয় এখনো জানা যায়নি। নিহত জসিমের বাড়ী যশোর বলে জানা যায়।

আজ রবিবার রাত পৌনে আটটার দিকে উপজেলার বজরা ইউনিয়েনের বজরা বাজারের দক্ষিণে মোটুবি  নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার সিএনজি ও পিকআপ ভ্যান জব্দ করে থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেগমঞ্জের চৌমুহনী থেকে একটি পিকআপ ভ্যান সোনাইমুড়ীর উদ্দেশ্যে যাত্রা করে। সোনাইমুড়ী-বেগমগঞ্জ সড়কের বজরা বাজারের দক্ষিণে এসে পিকআপ ভ্যানটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালকসহ ৪ জন গুরুত্বর আহত হয়।

এ সময় স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক পাভেজ, জসিমসহ ৩ জনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে আহত অপর ব্যক্তি মামুনুর রহমানকেও মৃত ঘোষণা করা হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ৩ জনের পরিচয় সনাক্ত হয়েছে। আরও একজনের পরিচয় জানতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশ রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেয়া হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.