রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

পুত্র সন্তানের মা হলেন পপি!

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপি পুত্র সন্তানের মা হয়েছেন! বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে একটি সন্তানের জন্ম হয় তার। মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি খবর ছড়িয়ে পড়েছে। বিষয়টির সত্যতা জানতে অভিনেত্রীর মুঠোফোনে কল দেওয়া হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়। এছাড়া নির্ভরযোগ্য কোনো সূত্র থেকে এর সত্যতা এখনও পাওয়া যায়নি।

ফোন দেওয়া হয় নায়িকার বাবা আমির হোসেনকে। সেপ্টেম্বরের শেষ দিকে পপির বিষয়ে খোঁজ নিতে তার সঙ্গে একবার যোগাযোগ করা হয়েছিল। কিন্তু পপির বাবার সেই নম্বরটিও এখন বন্ধ।

এদিকে এক বছরেরও বেশি সময় ধরে লাপাত্তা পপি। সবকিছু থেকে তিনি বিচ্ছিন্ন। এরপরই গুঞ্জন ছড়ায়, নায়িকা এক শিল্পপতিকে গোপনে বিয়ে করেছেন। তার সঙ্গে সংসার করছেন। এবার শোনা যাচ্ছে, বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলে শোনা যাচ্ছে।পপি আড়াল ভেঙে সবকিছু প্রকাশ করলে, অথবা তার ঘনিষ্ঠ সূত্র থেকে নিশ্চিত করলে তবেই জানা যাবে সত্যি ঘটনা। জানা যাবে পপি আসলেই ‍মা হয়েছেন কি না। সেই পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.