সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

পুরনো প্রেমের আঘাত, এক শর্তে ভিকিকে বিয়ে করেন ক্যাটরিনা

ডেস্ক রিপোর্টঃ ক্যাটরিনা কাইফ কখনও হতাশ হননি; জীবনে প্রেম বার বার এসেছে। সবশেষে ভিকি কৌশলের সঙ্গেই গাঁটছড়া বেঁধেছেন। তবে তার আগের গল্পটা এতটা সরু ছিল না। নানা পরীক্ষা-নীরিক্ষা পর ভিকিকে বিয়ের সিদ্ধান্ত নেন। তাও এক শর্তে!

ক্যাটরিনার এক বন্ধু জানান, ভিকি-ক্যাটের দেখা, প্রেম বিয়ে—সবকিছুই খুব তাড়াতাড়ি হয়ে যায়। সম্পর্কের দু’মাসের মধ্যেই ভিকি বুঝতে পেরেছিল, তিনি ক্যাটরিনাকে বিয়ে করতে চান। কিন্তু ক্যাটরিনা তখনও নিশ্চিত ছিলেন না। অতীতের সম্পর্কের ক্ষত তখনও ক্যাটের মনে সতেজ ছিল।

ভিকি কৌশল ক্যাটরিনাকে নিয়ে বউ করার জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলেন। হাল ছাড়েননি। সবকিছু মাথা পেতে নিয়েছিলেন। আর তাতেই বরফের চেয়েও সুপ্তভাবে মন গললো ক্যাটরিনার।

তবে ভিকির সঙ্গে সাত পাঁক ঘোরার আগে একটি শর্ত দেনে ক্যাটরিনা। তিনি চেয়েছিলেন, ভিকির কাছ থেকে তিনি যে ভালবাসা পাবেন, ঠিক ততটুকুই ভালবাসা পাবেন তার মা-ভাইবোনেরা। প্রেমিকার শর্ত মাথা পেতে মেনে নিয়েছিলেন ভিকি।

গত ৯ ডিসেম্বর বিয়ের পর পরিবার ও ঘনিষ্টদের সঙ্গে আনুষ্ঠাকিতায় সময় কাটছে ভিকি-ক্যাট। এসব শেষে হবে সংবর্ধনা। এতে দুজনের বন্ধু, সহকর্মীদের দাওয়াত করা হবে। এরপর মধুচন্দ্রিমায় বের হবেন ক্যাট-ভিকি। বিয়ের পর জুহুতে একটি অ্যাপার্টমেন্টে উঠেছেন তারা। যেখানে তাদের প্রতিবেশি বিরাট-আনুশকা।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.