সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

পূজামন্ডপ পরিদর্শনে এমপি আবু জাহির ॥ সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত তিনি পূজামন্ডপগুলো পরিদর্শন করেন। এ সময় তিনি প্রতিটি মন্ডপে কিছুক্ষণ সময় ধরে অবস্থান করে পূজারীদের খোঁজ-খবর নেন। দুপুরে সদর উপজেলার পইল ইউনিয়নে পূজামন্ডপ পরিদর্শন যান এমপি আবু জাহির। পরে তেঘরিয়া ইউনিয়ন ও হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন তিনি।
পরিদর্শনকালে এমপি আবু জাহির বলেন, শেখ হাসিনার সরকার অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী। প্রধানমন্ত্রী দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছেন। বাংলাদেশ এখন অসাম্প্রদায়িক দেশ। কেউ এই সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে। এ সময় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা ডা. দেবপদ রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব, পইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহেব আলী, সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিবু, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উত্তম রায়সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীকে পূজারীদের নিরাপত্ত্বা নিশ্চিতে কাজ করার জন্য নির্দেশনা দিয়েছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.