সোমবার, ১৭ Jun ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

প্রস্তুত ওয়ার্নার

ডেস্ক রিপোর্টঃ সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্ট খেলতে অস্ট্রেলিয়া ওপেনার ডেভিড ওয়ার্নার প্রস্তুত বলে জানিয়েছেন অজি মিডল অর্ডার ব্যাটার ট্রেভিস হেড।

ব্রিসবেন টেস্টের দ্বিতীয় দিন অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে রান নেয়ার সময় ইংল্যান্ডের বেন স্টোকসের সঙ্গে ধাক্কায় বুকের পাজরে আঘাত পান অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। এতে তৃতীয় দিন মাঠেই নামেননি ওয়ার্নার।

ফলে সিরিজের দ্বিতীয় টেস্টে ওয়ার্নারের খেলা নিয়ে সংশয় তৈরি হয়। তবে তার খেলা নিয়ে সব শঙ্কা দূর হয়েছে। অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্টে খেলবেন ওয়ার্নার। এমনটাই জানিয়েছেন ব্রিসবেন টেস্টের নায়ক অস্ট্রেলিয়ার ট্রেভিস হেড।

অস্ট্রেলিয়ার গণমাধ্যমকে হেড বলেন, ওয়ার্নারকে নিয়ে কিছুটা শঙ্কা ছিল। যদিও আমরা তাকে নিয়ে ঝুঁকি নিতে চাইনি। প্রথম টেস্টে দারুণ ব্যাটিং করেছে সে। যদিও বোলাররা তাকে এক দিনের জন্য ছুটিতে পাঠিয়ে দেয়।

তিনি আরো বলেন, আমার মনে হয় সে বিশ্রাম পেয়ে গেছে এবং মনে হচ্ছে ওয়ার্নার মাঠে নামতে প্রস্তুত। তাকে নিয়ে আর কোন ইস্যু নেই।

ওয়ার্নার না খেললে একাদশে সুযোগ পেতেন উসমান খাজা।

ব্রিসবেন টেস্টের প্রথম ইনিংসে ৯৪ রান করেন ওয়ার্নার। হেডের ১৫২ রান ও অধিনায়ক প্যাট কামিন্সের ৫ উইকেট শিকারে ম্যাচটি ৯ উইকেটে জিতে অস্ট্রেলিয়া। ফলে পাঁচ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল অস্ট্রেলিয়া।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.