শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

প্রাণিসম্পদ বিভাগকে গণমুখী করা হয়েছে ॥ এমপি আবু জাহির

ইশতিয়াক শোভনঃ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশের সকল পর্যায়ের মানুষকে স্বাবলম্বী করতে চায়। এ সরকারের আমলে সহজ সেবা নিশ্চিত করা হয়েছে প্রতিটি দপ্তরে। প্রাণিসম্পদ বিভাগকে পুরোপুরিভাবে গণমুখী করা হয়েছে।
গতকাল বুধবার হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন। দুই উপজেলার প্রদর্শণীতে ৬০টির অধিক স্টল বসানো হয়। এতে বিভিন্ন স্থানের খামাড়িরা তাদের গৃহপালিত পশু প্রদর্শন করেন।
পৃথক অনুষ্ঠানে অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোক্তাদের ঋণের ব্যবস্থা করেছেন। সহজ শর্তে ঋণ দেয়ার জন্য সকল ব্যাংককে নির্দেশ দিয়েছেন। এক্ষেত্রে স্থানীয়ভাবে তিনি নিজেও সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।
তিনি গতকাল সকাল ১১টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন। পরে তিনি শায়েস্তাগঞ্জ উপজেলা প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেন।
পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা প্রকাশ রঞ্জন বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা প্রমুখ।
অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাবৃন্দ ও আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ এবং প্রদর্শনীতে অংশগ্রহণকারী উদ্যোক্তাগণকে পুরস্কৃত করা হয়।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.