শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

ফুটবল একাডেমির ৩ কৃতি ফুটবলার ব্রাজিলে প্রশিক্ষণে নির্বাচিত হওয়ায় ডিসির অনুদান

দেলোয়ার ফারুক তালুকদারঃ ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ৩ কৃতি কিশোর ফুটবলারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ (৭এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান জেলা প্রশাসনের পক্ষ থেকে এ আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা আর্থিক সহায়তা প্রদান করেন (সার্বিক) মিন্টু চৌধুরী।

প্রসঙ্গ, ব্রাজিলে উচ্চতর ফুটবল প্রশিক্ষণের জন্য জাতীয় ভাবে মনোনীত হবিগঞ্জের ৩ কৃতি কিশোর ফুটবলার আর্থিক সহায়তা করা হয়।এ ব্যাপারে ব্যারিস্টার সুমন বলেন, যত্ন করলেই রত্ন মিলে।সেটা এখন প্রমানীত। আমি শুধু তাদের তৃণমূল থেতে তুলে এনে একটা লাইনে এনেছি। তাঁরা এখন তাদের ভবিষ্যৎ নিজেরাই গড়তে পারবে। তিনি আরো বলেন,ডিসি ইসরাত জাহান মহোদয়দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ফুটবলাদের প্রতি যে সম্মান দেখিয়েছেন তা নিশ্চয়ই প্রশংসনীয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.