মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ৪

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন।

আজ রবিবার (১০ এপ্রিল) সকালে বগুড়ার দুপচাঁচিয়ার বাসস্ট্যান্ড এলাকার নওগাঁ-বগুড়া মহাসড়কে মোটরসাইলকে-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন, বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম গেট এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন পলাশ (৪৮) এবং সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার আলোবাদিয়া গ্রামের মৃত গাজী আবু সাঈদ শেখের ছেলে শোয়েব মাহামুদ (৪২)। তারা একে অপরের ঘনিষ্ট বন্ধু ছিলেন। এদের মধ্যে পলাশ বগুড়ায় এলজিডি অফিসে ওয়ার্ক অ্যাসিস্টেন্ট এবং শোয়েব শহরের রানার প্লাজায় ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতেন। দুপচাঁচিয়া থানার এসআই নাসির এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসআই নাসির জানান, বগুড়া এলজিডি অফিসে কাজ করা পলাশের সম্প্রতি নওগাঁর পোরশায় বদলি হয়েছে। অফিসের কাজের জন্য আজ সকালে পলাশ এবং শোয়েব দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে পোরশার উদ্দেশ্যে বের হন।

পথিমধ্যে দুপচাঁচিয়া থানা বাসট্যান্ড এলাকায় বিপরীতগামী পণ্যবাহী একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শোয়েব নিহত হন। পরে আহত পলাশকে স্থানীয়রা দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, শনিবার দিবাগত রাত পৌনে নয়টার দিকে শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের তিনপুকুর এলাকায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী পুতুলী বেগম (২৫) ও আব্দুল বারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চারজন। তাদের অবস্থাও আশঙ্কাজনক। এই দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেন শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন জানান, শাজাহানপুর উপজেলার মাদলা থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা গাবতলী উপজেলার বাগবাড়ীর দিকে যাচ্ছিলো। পথে তিনপুকুর এলাকায় বিপরীত দিক হতে আসা (বাগবাড়ী থেকে মাদলাগামী) একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোকে ধাক্কা দেয়। এতে দুই শিশু ও এক নারীসহ ৬ জন আহত হন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়ার পথে এক নারীসহ দুজন মারা যান। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.