শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

বন্ধুর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদকঃ  সুনামগঞ্জে নয়ন (২৪) নামে এক যুবককে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধু।

রোববার বিকেলে শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় একটি দোকানে এ ঘটনা ঘটে।নয়ন শহরের ৮ নম্বর ওয়ার্ডের বড়পাড়া এলাকার বাসিন্দা কাউসার আলমের ছেলে। তিনি ওই দোকানের ব্যবস্থাপক ছিলেন।

এ ঘটনায় দুই ভাইকে আটক করেছে পুলিশ। তারা হলেন – শান্তিগঞ্জ উপজেলার উপজেলার নূরুল হোসাইনের ছেলে রোহান (২৪) ও রেজওয়ান (২৬)।

পুলিশ জানায়, নয়নের বন্ধু রোহান রোববার বিকেলে ওই দোকানে আড্ডা দিতে আসে।

এক পর্যায়ে রোহান তাকে নাস্তা খাওয়ানোর জন্য বলে। এসময় নয়ন বলে তুমি সঙ্গে যাকে নিয়ে এসেছ সে ভাল লোক নয়।

এ নিয়ে দুই বন্ধুর মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। এরই জের ধরে পরে চাকু নিয়ে এসে দোকানের ভিতরেই রোহান ও তার ভাই রেজওয়ান নয়নকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা নয়নকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তবে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যায় নয়ন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.