মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা-ভিকির বিয়ে আজ

ডেস্ক রিপোর্ট বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের বিয়ে আজ হতে যাচ্ছে বলে আশা করা হচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এ তথ্য জানায়।

খবরে বলা হয়, বিয়ে উপলক্ষ্যে মঙ্গলবার এ জুটি অতিথিদের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করে। বুধবার তারা যোগ দিয়েছেন গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠানে।

বিয়ের অনুষ্ঠান হচ্ছে রাজস্থানের শহর সাওয়াই মাধপুরের বিলাসবহুল সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায়। ইতোমধ্যে এ জুটি পরিবারসহ বিয়ের অনুষ্ঠানস্থলে পৌঁছে গেছেন। সেখানে পৌঁছেছেন অতিথিরাও।

অনুষ্ঠানে আসা অতিথিদের আয়োজন চলাকালে মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকার অনুরোধ করেছেন ভিকি-ক্যাট। বিয়ের অনুষ্ঠানে শুধু দুই পরিবারের ঘনিষ্ঠ ও বন্ধুরা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে অতিথিদের সবাইকে কোভিড-১৯ প্রটোকল মেনে চলতে হবে। করোনার দুই ডোজ ভ্যাকসিন নেননি এমন কেউ অনুষ্ঠানে যেতে পারবেন না।

জানা যায়, এ জুটি তাদের বিয়ের অনুষ্ঠান স্পেশাল প্যাকেজ হিসেবে আগামী বছর প্রচারের জন্য একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। কফি উইথ করণ অনুষ্ঠানের ভিন্ন ভিন্ন পর্বে উপস্থিত হয়ে নিজেদের প্রতি আগ্রহের কথা জানিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। ধারণা করা হয়, এর পর থেকেই তাদের মধ্যে প্রেম শুরু।

তবে, তারা বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেননি কখনও। যদিও তাদের উভয়কে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.