শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে এনসিবি’র তল্লাশি

ডেস্ক রিপোর্ট বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে তল্লাশি শুরু করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা। ধারণা করা হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক মামলায় তল্লাশি চালাতে সেখানে প্রবেশ করেছেন তারা। বিভিন্ন ভারতীয় গণমাধ্যমের বরাতে এ তথ্য জানা গেছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে যে, আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) স্থানীয় সময় দুপুরে শাহরুখের বাড়ি মান্নাতের মূল ফটকের সামনে এনসিবি কর্মকর্তাদের লক্ষ করা গেছে। এসময় তাদের হাতে বেশ কিছু নথিপত্রও ছিল।

এদিকে, বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে কারাগারে ছেলেকে দেখতে গিয়েছেন ‘কিং খান’। আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন এই অভিনেতা।

জানা যায়, কড়া নিরাপত্তার মধ্যে কারাগারে এসেছিলেন শাহরুখ। পরনে ছিল সাধারণ পোশাক, মুখে মাস্ক এবং চোখে সানগ্লাস। ছেলের সঙ্গে ১৫ মিনিটের মতো ছিলেন। এরপর গাড়িতে উঠে চলে যান।

গত ২ অক্টোবর রাতে বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ ৮ জনকে আটক করে এনসিবি। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেফতার করা হয়। এরপর গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি অবস্থায় রয়েছেন শাহরুখ পুত্র।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.