সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:২০ অপরাহ্ন

বানিয়াচংয়ের মারুফ বিকেএসপিতে সুযোগ পেল

বানিয়াচং প্রতিনিধি, হবিগঞ্জের বানিয়াচংয়ের মারুফ মিয়া (১২) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অ্যাথলেটিকসে সুযোগ পেয়েছে।

সে উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত ত্রিকর মহল্লা গ্রামের ইকবাল জমাদার ও বেনু আক্তারের ছেলে এবং স্থানীয় চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণিতে অধ্যয়নরত। মারুফ মিয়া ২০২১ সালে জাতীয় শিশু পুরস্কার-২০২১ দীর্ঘ লাফে স্বর্ণ পদক ও দৌড়ে ব্রোঞ্জ পদক পেয়েছিল।

এ ব্যাপারে চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফজল উল্লাহ খান বলেন, মারুফ একজন মেধাবী ছাত্র এবং ৩য় শ্রেণি থেকেই তার নৈপুণ্য আমাদের দৃষ্টি কাড়ে। কিন্তু এ ক্ষেত্রে তার বাধা দারিদ্রতা। আর্থিক সহযোগিতার মাধ্যমে স্থানীয় এবং জাতীয় প্রতিযোগিতায় তাকে আমি নিয়ে যেতাম এবং ভালো খেলা প্রদর্শনের জন্য সবসময় উৎসাহ প্রদান করতাম। সে তার মেধার স্বাক্ষর রেখেছে। সে ১ মে বরিশালে ক্যাম্পে যোগ দেবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, জাতীয়ভাবে স্বর্ণ পদক ও ব্রোঞ্জ পদক অর্জন করার পর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে মারুফকে আমরা সংবর্ধনা দিয়েছি। এখন সে বিকেএসপিতে স্থান পাওয়ায় অনেক ভালো লাগছে এবং উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.