রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:

বানিয়াচংয়ে টমটম চোরসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে পুলিশের বিশেষ অভিযানে চোরাই টমটমসহ ৩ চোরকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) রাতে এসআই সন্তোষ চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত চোরচক্রের সদস্য দৌলতপুর দক্ষিন পূর্বপাড়া গ্রামের লুৎফুর রহমান ওরফে লেবু মিয়ার পুত্র মাছুম মিয়া (২১), একই গ্রামের মৃত আব্দুল মালেকের পুত্র মো. সিদ্দিক মিয়া (২৪) এবং তাদের তথ্যানুসারে উপজেলার বাগহাতা গ্রামের আইয়ুব আলীর পুত্র কামরুল ইসলামকে (২৮) টমটমসহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারি দিবাগত রাতে ওই গ্রামের টমটম চালক মো. মুক্তাদির মিয়ার বসতঘরের টিনের বেড়াযুক্ত বারান্দার কক্ষ থেকে অজ্ঞাতনামা চোরেরা তার ব্যবহৃত টমটম গাড়ি চুরি করে নিয়ে যায়। পরদিন ২৬ জানুয়ারি উক্ত বিষয়ে থানায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে টমটম উদ্ধার করা হলো।

এছাড়া গতকাল মঙ্গলবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি ছিলাপাঞ্জা গ্রামের কবির মিয়ার পুত্র জহিরুল ইসলাম এবং ধর্তব্য অপরাধ রোধকল্পে আসামি একই গ্রামের মর্তুজ আলীর পুত্র মো. আল আমীনকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, টমটম উদ্ধারসহ চোরদের গ্রেপ্তার করা হয়েছে। চুরি, ডাকাতি, মদ, গাঁজা, ইয়াবা, গ্রাম্য দাঙ্গা, ইভটিজিংসহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশ তৎপর রয়েছে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। তাহলে অপরাধ প্রবণতা বৃদ্ধি পাবে না। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.