রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বানিয়াচংয়ে ডাকাতসহ ৬ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য, মন্দিরে চুরির মামলা ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টায় শরীফখানি গ্রামে একদল ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে- এমন সংবাদ পেয়ে তাৎক্ষণিক আন্তঃজেলা ডাকাতদলের দুই সক্রিয় সদস্যকে রাত ৩টার দিকে আসামিদের ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় লোহার রড, রামদা, শাবল ও দড়িসহ গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন- উপজেলার যাত্রাপাশা গ্রামের নবী হোসেন ওরফে মিয়া হোসেনের পুত্র নুরুল হক (৩৬) এবং হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার এ/পি-পানছড়ি আশ্রম, ২নং টিলার মৃত চান মিয়ার পুত্র মো. আশিক মিয়া ওরফে আরিফ মিয়া (৪০)।

অপরদিকে গতকাল সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এএসআই সন্তোষ চৌধুরী, এএসআই মো. তোহা ও এএসআই সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে মন্দিরে চুরির মামলার পলাতক আসামি ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামিদের গ্রেপ্তার করেন।

আসামিরা হলেন- উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের অন্তর্গত পশ্চিম পুকড়া গ্রামের ৮নং ওয়ার্ডের মন্দিরে চুরির মামলার পলাতক আসামি মৃত নেপাল দাসের পুত্র সবুজ দাস (৩০), মর্দনপুর গ্রামের নসিব আলীর পুত্র গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ইরফান হোসেন (৩৮), বড়ইউড়ি গ্রামের আউয়াল মিয়ার পুত্র মো. মোতাহের মিয়া ও মো. সহিদ মিয়া।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সব আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.