শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

বানিয়াচংয়ে ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে সাঁড়াশি অভিযান চালিয়ে ডাকাতির সাথে জড়িত থাকার দায়ে জুয়েল মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। জুয়েল মিয়া উপজেলা সদরের ৩ নম্বর দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত দোয়াখানী মহল্লার মৃত আব্দুল্লাহ মিয়ার পুত্র।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বানিয়াচং থানার ওসি এমরান হোসেনের দিকনির্দেশনায় থানার এসআই (নিরস্ত্র) শামছুল ইসলাম, এসআই মনিরুল ইসলাম, এএসআই সাদ্দাম হোসেন ও এএসআই তোহাসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার থেকে জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, গত ২০ ফেব্রুয়ারি রাত ২টার দিকে বানিয়াচং-হবিগঞ্জ রোডের শুটকি নামক স্থানে একটি ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা হবিগঞ্জের চৌধুরী বাজারের আলু ব্যবসায়ী হাফিজুর রহমান ও তার ম্যানেজার বিক্রম শুক্ল বৈদ্যকে মারধর করে নগদ ৪ লক্ষ টাকাসহ ২টি অ্যান্ড্রোয়েড মোবাইল ফোন নিয়ে যায়।

পরবর্তীতে বানিয়াচং থানায় একটি ডাকাতির মামলা রুজু করে পুলিশ অভিযান চালিয়ে গত সোমবার ডাকাত সর্দার ফজলু মিয়াকে গ্রেপ্তার করে। পরে পুলিশের নজরে থাকা জুয়েলকে এই ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, জুয়েলের বিরুদ্ধে বানিয়াচং থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.