শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

বানিয়াচংয়ে ধর্ষণ ও গরু চুরি মামলার পলাতক৫আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ  হবিগঞ্জের বানিয়াচংয়ে ধর্ষণ ও গরু চুরি মামলার পলাতক আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ধর্ষণ মামলার পলাতক আসামি বড়ইউড়ি ইউনিয়নের বল্লভপুর গ্রামের শেবুল মিয়ার ছেলে স্বপন মিয়া (২০), গরু চুরি মামলার পলাতক আসামি দৌলতপুর গ্রামের মৃত আ. রহমানের ছেলে মো. আব্দুল হামিদ (২৬), গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি জাতুকর্ণ পাড়ার আরফান আলীর ছেলে আজিজুর রহমান (৪৫), উত্তর সাঙ্গর গ্রামের মৃত মনি খাঁর ছেলে মো. আজম খাঁ ও সিকান্দরপুর গ্রামের মৃত মফিল উদ্দিনের ছেলে আলী মোহাম্মদ (৫০)।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, থানা এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, দাঙ্গাসহ সকল প্রকার অপরাধ দমনে পুলিশের পক্ষ থেকে অভিযান অব্যাহত থাকবে। আসামিদেরকে বিচারার্থে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.