সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দিন ব্যাপি মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে নানা উদ্যোগ গ্রহণ করে উপজেলা প্রশাসন।

এর অংশ হিএসেবে শনিবার (২৬ মার্চ) সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা সদরের বড়বাজারস্থ স্মৃতিসৌধে পুস্পার্ঘ্য অর্পণ করে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। পরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন। এছাড়াও উপজেলা মাঠে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে পুলিশ, আনসার-ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, স্কাউট, রোবার স্কাউট ও গার্লস গাইড কাব দল।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ এর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানার সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, ওসি (তদন্ত) মো. কবির হোসেন ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূঁইয়া, সমবায় কর্মকর্তা সৈয়দ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও মো. শাহজাহান মিয়া, আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, মো. নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ আলী সোহেল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া ও সাংগঠনিক সম্পাদক মো. সাহিবুর রহমান, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও কোষাধ্যক্ষ মো. আব্দাল মিয়া প্রমুখ।

সংবর্ধনা সভায় প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.