মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

বাহুবলেরএক কিশোরীকে সিলেট নিয়ে গণধর্ষণ দুই বন্ধু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ  বাহুবলের এক কিশোরীকে (১৭) প্রেমের ফাঁদে ফেলে সিলেটে নিয়ে গণধর্ষণ করেছে দুই যুবক। এ ঘটনায় পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার বিকাল ৪টায় গ্রেপ্তারকৃত দুই যুবককে আদালতে তোলা হয়। এ সময় তারা ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। এর আগে শুক্রবার রাতে নবীগঞ্জের বরগাঁও থেকে তাদেরকে গ্রেপ্তার করে বাহুবল থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হল, নবীগঞ্জ উপজেলার ববকান্দি গ্রামের মৃত হুদ খাঁর ছেলে প্রেমিক জুয়েল খাঁ (২২) ও তার বন্ধু বরগাঁও গাজী মোকাম গ্রামের মৃত আহম্মদ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২৪)।

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) আলমগীর কবির জানান, জুয়েল খাঁ’র সাথে সিলেটে পরিচয় হয় বাহুবল উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের জনৈক ওই কিশোরীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) জুয়েল খাঁ ওই কিশোরীকে নিয়ে সিলেট ঘুরতে যায়। সেখানে একটি হোটেলে জুয়েল ও তার বন্ধু জুনেদ ওই কিশোরীকে ধর্ষণ করে। পরদিন ৭ অক্টোবর সকালে ওই কিশোরীকে বাসে করে নবীগঞ্জের পানিউমদায় নামিয়ে দিয়ে দুই বন্ধু চলে যায়।

বাড়িতে ফিরে কিশোরী পুরো বিষয়টি পরিবারকে জানায়। পরে এ ঘটনায় শুক্রবার বিকেলে কিশোরির মা বাদি হয়ে বাহুবল থানা মামলা দায়ের করেন। রাতে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করে।তিনি আরও জানান, শনিবার বিকাল ৪টায় গ্রেফতারকৃতরা হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এ সময় তারা আদালতের কাছে ঘটনার দায় স্বীকার করেছে। পরে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.