বুধবার, ০৭ Jun ২০২৩, ০২:১৫ পূর্বাহ্ন

বাহুবলে দেড় মাস ধরে শিশু নিখোঁজ

নিজস্ব প্রতিবেদকঃ বাহুবল উপজেলার লামাতাসি ইউনিয়নের ভাতকাটিয়া থেকে প্রায় দেড়মাস ধরে ইমন মিয়া (২০) নামে এক শিশু নিখোঁজ রয়েছে। এতে ওই শিশুর পরিবারের লোকজনের মধ্যে হতাশা বিরাজ করছে।
স্থানীয় সূত্র জানায়, গত ৩১ মার্চ সকালে ওই গ্রামের আব্দুল শহীদের ছেলে ইমন মিয়া বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। এর পর পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ বিভিন্নস্থানে খোঁজাখুজি করলেও ওই শিশুর সন্ধান মিলেনি। পরে ২ মে এ বিষয়ে শিশুর মা পেয়ারা খাতুন বাহুবল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বর্তমানে দীর্ঘ দেড় মাস ধরে শিশুটি নিখোঁজ রয়েছে। এতে তার কোন সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছেন। শিশুটির কথা মনে করে বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন মা পেয়ারা খাতুন।
শিশুর নানী আলিজা বিবি বলেন, ‘দেড় মাস আগে ইমন নিখোঁজ হয়েছে। এখনো খুঁজে পাইনি। ৩/৪ মাস আগেও সে নিখোঁজ হয়েছিল। পরে ১১ দিন পর খবর পেয়ে কমলাপুর স্ট্রেশন থেকে অচেতন অবস্থায় তাকে পেয়ে নিয়ে আসি’। কিন্তু এবার দেড় মাস হলেও তার খোঁজ পাচ্ছিনা’। এ সময় তিনি ওই শিশুর কোন সন্ধান পেলে স্থানীয় কটিয়াদি পূর্ব বাজারের ব্যবসায়ী আব্দুল হান্নানের (০১৭৪১-৪৩৯৩১১) সাথে যোগাযোগ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.
Developed by DesigUs