বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

বাহুবলে নৌকার ভরাডুবি আওয়ামী লীগ ২, বিদ্রোহী ১, জাপা ১, স্বতন্ত্র ৩

নিজস্ব প্রতিবেদকঃ বাহুবলে ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছে। ৭ ইউপি’র মাঝে মাত্র ২টিতে নৌকা, ১টিতে নৌকার বিদ্রোহী, ১টিতে লাঙ্গল এবং বাকী ৩টিতে স্বতন্ত্র প্রার্থীরা শেষ হাসি হেঁসেছেন। বিজয়ীদের মাঝে ৩ জন নতুনমুখ ও ২ জন বর্তমান ও ২ জন সাবেক চেয়ারম্যান।
নির্বাচন অফিস সূত্র জানায়, ১নং স্নানঘাট ইউনিয়নে ৩,৩৪৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন মোঃ তোফাজ্জল হক রাহিন (ঘোড়া)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ তাজুল ইসলাম (আনারস) পেয়েছেন ২,৭২৪ ভোট। ২নং পুটিজুরী ইউনিয়নে ৫,৯৫৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন মোঃ মুদ্দত আলী (নৌকা)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব খোরশেদ আলম (ঘোড়া) পেয়েছেন ৫,০১১ ভোট। ৩নং সাতকাপন ইউনিয়নে ৪,৮০৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন
মোঃ আব্দুর রেজ্জাক (আনারস)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব শাহ আবদাল মিয়া (লাঙ্গল) পেয়েছেন ৪,০০০ ভোট। ৪নং বাহুবল সদর ইউনিয়নে ৭,৪০৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন আজমল হোসেন চৌধুরী (ঘোড়া)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব রিফাত ইসলাম মুরাদ (নৌকা) পেয়েছেন ২,০৯০ ভোট। ৫নং লামাতাসী ইউনিয়নে ৩,২৪৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন উস্তার মিয়া তালুকদার (লাঙ্গল)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ শাহিন মিয়া (আনারস) পেয়েছেন ২,৪৪৯ ভোট। ৬নং মিরপুর ইউনিয়নে ৩,৯১১ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন মোঃ শামীম (চশমা)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ সাইফুদ্দিন (নৌকা) পেয়েছেন ২,৭১৯ ভোট। ৭নং ভাদেশ্বর ইউনিয়নে ৫,৯০৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন মোঃ কামরুজ্জামান (নৌকা)। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ আব্দুর রউফ বাহার (চশমা) পেয়েছেন ৪,৯৬৬ ভোট।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.