শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

ভৈরবে গাঁজা-ফেনসিডিল সহ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদকঃ ভৈরবে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিল সহ ভৈরব পৌর আওয়ামী লীগ ৪ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মৃত জজ মিয়ার ছেলে শাহাদাৎ মিয়া(৩০) কে গ্রেফতার করেছে র‍্যাব ১৪,সিপিসি ৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

ভৈরব র‍্যাব ক্যাম্প সূত্রে প্রকাশ, ০৯ এপ্রিল রাত ২ টা ১০ মিনিট থেকে ৩ টা ১০ মিনিটে র‍্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব পৌর এলাকার আমলা পাড়া বালুর মাঠ সংলগ্ন পাবেল মিয়ার বাড়ীর পূর্ব পাশের ৪ নং রুমে অভিযান পরিচালনা করে, আমলা পাড়া গ্রামের জজ মিয়ার ছেলে শাহাদাৎ কে আটক করে। এসময় তার হেফাজতে থাকা ৬৬৭ বোতল ফেনসিডিল ১০২ কেজি গাঁজা সহ মাদক বিক্রির ২৪ হাজার টাকা জব্দ করা হয়।

এলাকাবাসী ও র‍্যাব সূত্রে প্রকাশ শাহাদাৎ চিহ্নিত মাদক কারবারি তার পিতা মৃত জজ মিয়ার পৌর এলাকার ৪ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি। ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে শাহাদাৎ ও তার পরিবারের সদস্যরা দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যাবসা পরিচালনা করে আসছে।

পৃথক অপর অভিযানে র‍্যাব ১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা পৌর এলাকার আমলা পাড়া বিদ্যুৎ অফিস মোড়ের আলামিন মিয়ার বাড়ীর পূর্ব পাশে হাফ বিলডিং ঘরের ১ম কক্ষে অভিযান পরিচালনা করে সারে ৫৩ কেজি গাঁজা সহ কমল পুর আমলা পাড়ার মৃত জসিম মিয়ার পুত্র উজ্জল মিয়া ওরফে বাঘা (৪০) কে আটক করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.