মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

মাধবপুরে অভিনব কায়দায় পাচারকালে ৫৪ কেজি গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদকঃ মাধবপুর উপজেলার সীমান্ত এলাকায় মাদক কারবার বন্ধ নেই। অতীতের চেয়ে রেকর্ড ভেঙে চলছে মাদকের জমজমাট ব্যবসা। মাদক কারবারিরা ধর্মঘর-মনতলা-চৌমুহনী রোডের বিভিন্ন পয়েন্টে লোক নিয়োগ করে রেখেছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থান মাদক বিক্রেতাদের কাছে মোবাইল ফোনে পৌঁছে দেয়। ধর্মঘর এলাকার দায়িত্বে রয়েছে কাশিমনগর পুলিশ ফাঁড়ি। ধর্মঘর এলাকার মালনঞ্চপরে রয়েছে একটি বিজিবি ক্যাম্প। মাঝে মাঝে মাদকের চালান আটক করা হলেও মাদকের গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে রয়ে যায়। মাদকের মূল গডফাদারদের আটক না করার কারণেই মাদকের কারবার প্রতিদিন বেড়েই চলছে। এলাকার জনমনে নানা রকম প্রশ্ন দেখা দিয়েছে। মাঝে মাঝে মাদকের চালান আটক হলেও আসামি পাওয়া যায়নি বলে মাদকদ্রব্যকে পরিত্যক্ত দেখানো হয় এমন অভিযোগও এলাকাবাসীর। তবে গতকাল ৮ মার্চ মঙ্গলবার মাধবপুরে ট্রাকের বডির ভিতরে বক্স বানিয়ে অভিনব কায়দায় গাঁজার চালান নিয়ে আসার সময় পুলিশ ট্রাকসহ দুজনকে আটক করেছে।


কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার দাশ জানান, এএসআই কামরুজ্জামান এবং এএসআই ইমরান আহমেদ এর পুলিশ ফাঁড়ির একটি টিম গতকাল মঙ্গলবার ভোর রাতে চৌমুহনী বাজারে রাস্তার উপর চেক পোষ্ট বসায়। দ্রুতগতিতে একটি মিনি ট্রাক চেকপোস্ট অতিক্রম করার সময় পুলিশ ট্রাকটিসহ দুজনকে আটক করে। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে এক পর্যায়ে স্টিল দিয়ে আবৃত অভিনব কায়দায় বসানো একটি বক্সের আবিষ্কার করে কয়েক কসষ্ট্যাপ দিয়ে মোড়ানো পুটলায় ৪০ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। এ সময় নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মেথিকান্দার সিরাজুল ইসলামের ছেলে কামাল মিয়া (৪০) একই এলাকার শহীদ মিয়ার ছেলে তানভির মিয়া (২২) কে আটক করা হয়।
মাধবপুর থানা ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, মাদকের চালানের মুল মালিক কে গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.