সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ জন মনোনয়নপত্র দাখিল

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী ৬ ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নিবার্হী কর্মকর্তা এ.কে.এম.ফয়সল ১৩জন প্রার্থী মনোনয়ন পত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন। চেয়ারম্যান পদে ৪র্থ বারের মতো মনোয়নপত্র জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান এস.এফ.এ.এম শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, আওয়ামী লীগের নেতা সৈয়দ শাহ হাবিব উল্লাহ সূচন।

ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি আলহাজ¦ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ এরশঅদ আলী, চা-শ্রমিক নেতা ধীরা নায়েক, আওয়ামী লীগ নেতা সৈয়দ সামছুল আরেফীন রাজিব, মোঃ আসাদুজ্জামান গেন্দু ও মোঃ সোলাইমান মিয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক, চৌমুহনী ইউনিয়নের ৪ বারের মহিলা সদস্য সেলিনা আক্তার, আওয়ামী লীগ নেত্রীও সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শেলী, আওয়ামী লীগ নেত্রী ফাতেমা তুজ জোহরা ও সাংবাদিক আছমা আক্তার চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আকতার হেলেন ও ভাইস চেয়ারম্যান মুজবউদ্দিন তালুকদার এবার নির্বাচনে অংশ গ্রহন করছেন না

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.