রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

মাধবপুরে ছিনতাই করা ট্রাকচাপায় গেল ৩ জনের প্রাণ

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে ছিনতাই করা ট্রাকের চাপায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর পৌরসভার জালালাবাদ গ্যাস ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মাধবপুর উপজেলার পূর্ব মাধবপুর গ্রামের খালেক মিয়ার ছেলে রিকশাচালক সামাদ মিয়া (৩০), একই উপজেলার মুরাদপুর গ্রামের মালেক মিয়ার ছেলে আনছু মিয়া (৩৫) ও ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বার চান্দুরা গ্রামের মফল উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (২৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।

পুলিশ জানায়, টাঙ্গাইল থেকে ছিনতাইকারীরা একটি ট্রাক ছিনতাই করে সিলেটে নিয়ে যাচ্ছিল। সকাল সাড়ে ৭টার দিকে ট্রাকটি মহাসড়কের মাধবপুর উপজেলার ফায়ার সার্ভিস এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে মফিজুল মিয়া ঘটনাস্থলেই মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অটোরিকশাচালক সামাদ আলী ও আমসু মিয়াকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়ার পথে সামাদ আলী ও আমসু মিয়া ওসমানী মেডিকেলে মারা যান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। দুর্ঘটনাকবলিত মালবাহী ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, একদল ছিনতাইকারী টাঙ্গাইল থেকে একটি ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনাটি ঘটেছে।

হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার, সিলেট সার্কেল মাসুদ করিম জানান, ট্রাকটি ছিনতাই হয়েছে মর্মে ৯৯৯-এ খবর পাওয়ার পর থেকে হাইওয়ে পুলিশ সেটিকে ফলো করছিল। এ অবস্থার মাঝেই দুর্ঘটনাটি ঘটে। ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.