শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

ময়মনসিংহ বিভাগের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক মেরামতের কাজ দ্রুত শেষ করার আশ্বাস পেয়ে ময়মনসিংহ বিভাগের চার জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে মালিক সমিতি।

রবিবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও জিলা মটর মালিক সমিতির যৌথ সংবাদ সম্মেলনে নেতারা ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান জানান, সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সচিবের অনুরোধ ও আশ্বাসের পরিপ্রেক্ষিতে এবং বিভাগীয় কমিশনার আগামী বুধবার (২৬ জানুয়ারি) আলোচনা আহ্বান জানিয়েছেন। এ কারণে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে।

এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, সম্পাদক সোমনাথ সাহা, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা।

উল্লেখ্য, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর-টঙ্গী অংশে দীর্ঘদিন ধরে যানজট ও সড়কের বেহাল দশাতে ভোগান্তির শিকার হয়ে ক্ষুব্ধ পরিবহন মালিক সমিতি এ ধর্মঘট আহ্বান করেছিল।

এরও আগে ২ জানুয়ারি পরিবহন মালিক সমিতি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ১৫ জানুয়ারির মাঝে মহাসড়কের ওই অংশের সংস্কার দাবি করেছিল। মোটর মালিক সমিতি জানায়, মহাসড়কের ওই অংশের জন্য আড়াই ঘণ্টার এ যাত্রাপথে এখন সময় লাগছে ৫ থেকে ৬ ঘণ্টা।

এদিকে, পরিবহন ধর্মঘট স্থগিত হওয়ায় সাধারণ যাত্রীদের মাঝে স্বস্তি নেমে এসেছে। তবে সাধারণ যাত্রীরাও মহাসড়কের ওই অংশের ভোগান্তি দূর করতে সরকারের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.