শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

যত্ন করলে রত্ন মিলে, ব্যারিস্টার সুমন

নিজস্ব প্রতিবেদকঃ যত্ন করলে রত্ন মিলে। সারা দেশ থেকে বাচাইকৃত ১১ জনের মধ্যে আমাদের একাডেমি থেকে তিন জন ব্রাজিল যাচ্ছে। এই ৩ জনই চুনারুঘাট উপজেলার বাসিন্দা ।বারবার বলি, আমরা চুনারুঘাটের মানুষ নিজেদের প্রতি বিশ্বাস রাখলে বহুদুর যেতে পারবো।আজ নিজেকে অনেক ভাগ্যবান মনে হচ্ছে।
এ পর্যন্ত আসতে যাদের সহযোগিতার কথা না বললে অকৃতজ্জতা হবে, তারা হলেন একাডেমির সভাপতি মাজেদুল ইসলাম লুবন, সেক্রেটারী কাউসার, ম্যানেজার-সাজিদুল ইসলাম, রায়হান, সম্রাট, আলী হোসেন রানা, কাজল, নিজাম চৌধুরী, জুনেদ, সুহেল বাবু, রুহেল, সোহাগ, তানভির, শাহাজাহান, গোবিন্দ, শামীম, মারুফ, আয়াত আলী সহ সকল খেলোয়ারদের।
যে সকল সম্মানিত কোচদের কথা না বললেই নয়, তারা হলেন আজিজ ভাই, খালেদ ভাই, রাজ্জাক ভাই, মিরাজ ভাই, স্বপন ভাই, সাহাবুদ্দিন ভাই ,টিটু ভাই, মোশাররফ ভাই, শামীম ও মামুন, সাফি ভাই।

কৃতজ্জতা স্বীকার করছি আমাদের উপজেলা পরিষদের সম্মানিত উপজেলা চেয়ারম্যান  আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ও সাবেক উপজেলা নির্বাহি কর্মকর্তা চুনারুঘাট সত্যজিৎ সাহা, ব্যারিস্টার মনির, জাপানি আব্দুল মালেক ভাই, আসিফ তাহরিম, ওয়েষ্টার্ন ইন্জিনিয়ারিং এর বশির আহমেদ, শারমিন চৌধুরী, ফেরদৌস আরা বশীর, সাউথ ইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবীরও ওয়ারেস আল মতিন

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.