রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

রাজবাড়ীতে মাহেন্দ্র-ট্রাকের সংঘর্ষ, নিহত- ৩, আহত- ৫

নিজস্ব প্রতিবেদকঃ  রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপুর নামক এলাকায় ট্রাক ও ব্যাটারিচালিত ত্রি-হুইলারের (মাহেন্দ্র) সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাহেন্দ্রচালক মো: সুজন (৩৪) শেখ, মাহেন্দ্রের যাত্রী মমিন (৪০) ও সাইফুল (৩৭)। সুজন গোয়ালন্দ উপজেলার নবুওছিমুদ্দিন পাড়ার আব্দুর রশিদের ছেলে। সাইফুল মধুখালী উপজেলার কামালদিয়া গ্রামের বাসিন্দা এবং মমিন রাজবাড়ী সদর উপজেলার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ফরিদপুর থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী একটি গাড়ি কল্যাণপুর পৌঁছালে রাজবাড়ী থেকে ছেড়ে আসা গোয়ালন্দগামী ট্রাকের মধ্যে মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রের চালক সুজনসহ দুই যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই তিনজন। বাকি আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

আহলাদীপুর হাইওয়ে থানার (ওসি) দেলোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় সংবাদ পাওয়ার পর আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়দের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে প্রেরণ করে। সর্বশেষ তথ্য অনুয়ায়ী সুজন নামে মাহেন্দ্রের চালকসহ অন্য দুই যাত্রী মারা গেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.