রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

রাজবাড়ী নিখোঁজের ১৫ ঘণ্টা পর জেলের জালে শিশু আবিরের লাশ

রাজবাড়ী প্রতিনিধি: নিখোঁজের ১৫ ঘন্টা পর মৃত অবস্থায় জেলেদের জালে পাওয়া গিয়েছে নিখোঁজ শিশু আবিরের (৭)-এর মরদেহ।

আজ রবিবার সকাল ৯ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের একটি পুকুরে পাওয়া যায় শিশুটির মরদেহ। আবির ইন্দ্রনারায়নপুর গ্রামের মো. সুজন মোল্লার ছেলে।

স্থানীয়রা বলেন, আবির গতকাল শনিবার বিকেলে স্থানীয় শিশুদের সাথে বাড়ীর পাশে মাঠে খেলা করছিলো। সন্ধ্যার মধ্যে বাড়ী ফিরে না আসায় বাবা-মাসহ পরিবারের লোকজন খোজাখুজি করতে থাকে আবিরকে। রাত ১০ টার দিকে সন্দেহমূলকভাবে গ্রামবাসী কামালদিয়া নুরের বড় পুকুরে খোজাখুজি করে ব্যর্থ হয়। আজ রবিবার সকাল ৮টার দিকে স্থানীয় জেলেসহ অনান্যরা পুকুরে জাল টানলে সেই জালে শিশুটির মরদেহ উঠে আসে।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে কিন্তু পুকুর থেকে একটি শিশুর মরদেহ সরকারের কোন দপ্তর উদ্ধার করতে পারলো না। ফায়ার সার্ভিসের লোকজন এসে চলে গেল। ১৫ ঘন্টা পর স্থানীয় জেলেরা শিশুটির মরদেহ উদ্ধার করলো। এটা দুঃখজনক ঘটনা।

আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কার শেখ বলেন, স্থানীয় জেলে ও স্থানীয়দের সহায়তায় পুকুরের পানিতে আবির নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আমি ঢাকায় ছিলাম মাত্র এসেছি। আমি দ্রুত সেখানে যাচ্ছি। রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল অফিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুর রহমান বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আমরা শনিবার রাত ১০টার সময় আমাদের টিম সেখানে গিয়ে ১০টা ৩৮ মিনিটে ফিরে আসে। আমাদের ডুবরি না থাকায় আমরা উদ্ধার তৎপরতা চালাতে পারিনি। সকালে ডুবুরি আসার আগেই মরদেহ পাওয়া গিয়েছে বলে সংবাদ পাই।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.